মাত্র ১৪ দিনে হয়ে যান multi-millionaire | টেকএলার্মবিডি।সবচেয়ে বড় বাংলা টিউটোরিয়াল এবং ব্লগ
Profile
rmahmud

মোট এলার্ম : 1 টি


আমার এলার্ম পাতা »

» আমার ওয়েবসাইট :

» আমার ফেসবুক :

» আমার টুইটার পাতা :


স্পন্সরড এলার্ম



মাত্র ১৪ দিনে হয়ে যান multi-millionaire
FavoriteLoadingপ্রিয় যুক্ত করুন
Share Button

সুপ্রিয় পাঠক, আমি রিদওয়ান মাহমুদ। পেশায় একজন ফুল টাইম অ্যাফিলিয়েট মার্কেটার । বর্তমানে আমাজন, ক্লিক ব্যাংকসহ বেশ কিছু স্বনামধন্য অ্যাফিলিয়েট নেটওয়ার্ক এ সাফল্লের সাথে কাজ করে যাচ্ছি। অ্যাফিলিয়েট মার্কেটিং শিখে আয় করা খুব একটা সহজ ব্যাপার নয়। একজন সফল অ্যাফিলিয়েট মার্কেটার হওয়ার জন্য ইন্টারনেট মার্কেটিং সম্পর্কে সুস্পষ্ট ধারনা থাকা প্রয়োজন। এছাড়া ইন্টারনেট মার্কেটিং এর ক্ষেত্রও অনেক বিশাল এবং প্রতিনিয়ত পরিবর্তনশীল। এদের মধ্যে এসইও, ইমেইল মার্কেটিং, সোশ্যাল মিডিয়া মার্কেটিং বিশেষভাবে উল্লেখযোগ্য। একজন সফল ইন্টারনেট মার্কেটার হিসেবে এই সকল মার্কেটিং ফিল্ডে পর্যাপ্ত knowledge থাকা জরুরি। আর আমার ব্যক্তিগত অভিজ্ঞতা থেকে বলতে পারি, ইন্টারনেট মার্কেটিং  এর এই সকল খুঁটিনাটি বিষয়ে expert হওয়া অনেক কষ্টসাধ্য ও শ্রমসাপেক্ষ ব্যাপার।

কি বন্ধুরা হতাশ হলেন নাকি? অনেকের মনে প্রশ্ন জাগতে পারে, এই যদি হয় তাইলে ১৪ দিনে millionaire হওয়া কিভাবে সম্ভব? হ্যাঁ, বন্ধুরা সম্ভব। ইন্টারনেট মার্কেটিং legend Mr. Vick Strizheus & Mr. Jason Mc Clain  সম্প্রতি “ Project Breakthrough” নামক একটি ফ্রী স্টেপ বাই স্টেপ ভিডিও ট্রেইনিং প্রোগ্রাম চালু করেছে যাতে আপনাকে শিখান হবে কিভাবে আপনি ১৪ দিনে একজন প্রোফেশনাল অ্যাফিলিয়েট মার্কেটারের মত million dollar কমিশন উপার্জন করতে পারেন। এক্ষেত্রে উল্লেক্ষ Vick & Jason উভয়ই পৃথিবীর শীর্ষ ইন্টারনেট মার্কেটারদের মধ্যে  অন্যতম। কাজেই বলার অপেক্ষা রাখেনা, এই ট্রেইনিং সেশানগুলা নিঃসন্দেহে বিশ্বমানের। আর এই ধরনের ট্রেইনিং প্রোগ্রাম বা রিসোর্সগুলো অনেক ব্যয়বহুল হয়ে থাকে, কিন্তু “ Project Breakthrough” এর আওতায় যা আপনি  সম্পূর্ণ ফ্রীতে উপভোগ করতে পারবেন।

“ Project Breakthrough”  ভিডিও ট্রেইনিং কোর্সটি ধারাবাহিকভাবে পর পর ১৪ দিনে আপনাকে শেষ করতে হবে। প্রতিদিন আপনাকে স্টেপ বাই স্টেপ প্রফেশনাল অ্যাফিলিয়েট মার্কেটিং এর বিভিন্ন টেকনিক শেখানো হবে, যা আপনাকে শুধু আপনার পিসি কিংবা ল্যাপটপ এ অনুসরন করতে হবে। আর আপনি যদি সফলভাবে মেন্টরের দেখানো সকল স্টেপ follow করতে পারেন তবে এই ১৪ দিনেই আপনি হাজার ডলার ইনকাম করতে পারবেন। আর মাস শেষে যা হতে পারে মিলিয়ন ডলার। কাজেই  বলার অপেক্ষা রাখেনা, এটা নিঃসন্দেহে আপনার জন্য হতে পারে একটি লাইফ চেঞ্জিং opportunity.

অতএব বন্ধুরা সময় নষ্ট না করে এখনি join করুন “Project Breakthrough”

আর হ্যাঁ, টিউনটা ভালো লাগলে অবশ্যই বন্ধুদের সাথে শেয়ার করতে ভুলবেন না   (636)

Share Button
  

FavoriteLoadingপ্রিয় যুক্ত করুন

এলার্ম বিভাগঃ আউটসোর্সিং

এলার্ম ট্যাগ সমূহঃ > > > >

Ads by Techalarm tAds

এলার্মেন্ট করুন

You must be Logged in to post comment.

© টেকএলার্মবিডি।সবচেয়ে বড় বাংলা টিউটোরিয়াল এবং ব্লগ | সর্বসত্ত্ব সংরক্ষিত

জেগে উঠো প্রযুক্তি ডাকছে হাতছানি দিয়ে!!!


Facebook Icon