খুব সহজে আপনার ব্লগের এলেক্সা র‍্যাঙ্ক কমিয়ে ফেলুন বাংলাদেশেরটা ও কমবে + গ্লোবালটা কমবে | টেকএলার্মবিডি।সবচেয়ে বড় বাংলা টিউটোরিয়াল এবং ব্লগ
Profile
muktoit

মোট এলার্ম : 4 টি


আমার এলার্ম পাতা »

» আমার ওয়েবসাইট :

» আমার ফেসবুক :

» আমার টুইটার পাতা :


স্পন্সরড এলার্ম



খুব সহজে আপনার ব্লগের এলেক্সা র‍্যাঙ্ক কমিয়ে ফেলুন বাংলাদেশেরটা ও কমবে + গ্লোবালটা কমবে
FavoriteLoadingপ্রিয় যুক্ত করুন
Share Button

Hi ,সবাই কেমন আছেন? আমি ভালো আছি । আশা করি আপনারা ও ভালো আছেন । আজকে আপনাদের সাথে আলোচনা করবো কীভাবে একটি ওয়েব সাইট বা ব্লগের এলেক্সা র‍্যাঙ্ক কমানো যায়  । গুগলের পেজ র‍্যাঙ্ক প্রায় ২ বছরের মত আপডেট হয়না । তাই ভিবিন্ন অনলাইন মার্কেটাররা এখন আর পেজ র‍্যাঙ্ক দেখে না , তারা এলেক্সা র‍্যাঙ্ক দেখে । আর তাছাড়া কিছু কিছু এডনেটওয়ার্কের রিকয়ারমেন্ট থাকে এই যে এলেক্সা র‍্যাঙ্ক এত এত থাকতে হবে না হয় পাবলিশাররা তাদের ব্লগকে মনিটাইজ করতে পারবেনা ইত্যাদি ইত্যাদি অনেক প্রয়োজন ও রয়েছে । আবার দেখা যায় কিছু কিছু এড নেটওয়ার্ক আছে  ( CPV)  ভিউ এর উপর টাকা দেয়  । যেমন তাদের বিজ্ঞাপনটি যদি ১ হাজার বার প্রদর্শিত হয় ১-৩ $  দিবে ।

How to decrease alexa rank bangla Tutorial


সিস্টেমঃ
চলুন দেখা যাক সিস্টেমটা আসলে কি । এটা হচ্ছে মূলত ট্রাফিক এক্সচেঞ্জ অর্থাৎ ট্রাপিক বিনিময় কি চমকে গেলেন আরে চমকে যাওয়ার কিছুই বলিনি । কাজ হবে অটোতে আপনার চিন্তা কি । প্রথমে এই ওয়েবসাইটে যান 10khits  গিয়ে রেজিস্টার করুন । তারপরে login করুন । দেখবেন বাম পাশে Website কথাটা দেখাচ্ছে । সেখানে গিয়ে আপনার ওয়েবসাইটটি এড করে দিন । পয়েন্ট অনুযায়ী আপনি ভিজিটর পাবেন । আপনার ব্লগটি যদি ইউজাররা ১০-৩০ সেকেন্ড দেখে তাহলে আপনার ১-৩ পয়েন্ট খরছ হবে ।

পয়েন্ট আয় করার উপায়ঃ

কাজটি আপনি ওয়েব ব্রাউজার দিয়ে ও করতে পারবেন আবার 10khits সফটওয়্যার দিয়ে ও করতে পারবেন । পয়েন্ট আয় করতে বাম পাশ থেকে Surf Now তে ক্লিক করুন । এইবার একেকবার একেক জনের ওয়েব সাইট আস্তে থাকবে । আর আপনার পয়েন্ট হতে থাকবে । আপনাকে ট্যাবটি দেখতেই হবে তা বাধ্যতা মূলক না । আপনি শুধু ট্যাবটি চালু রাখবেন পরে যা মনে চায় আপনার প্রতিদিনকার কাজ চালিয়ে যান । আপনি যে 10khits  এ কাজ করছেন তা ভাব্বেন ও না । কিন্তু ট্যাবটি কাটা যাবে না । 10khits  ওয়েবসাইটেই দেখতে পাবেন তারা বলবে 10khits  সফটওয়্যারটি ডাউনলোড করতে তো আপনি ডাউনলোড করে নিবেন । তারপরে লগিন করবেন । surf Now দিয়ে মিনিমাইজ করে রাখুন । এইবার আপনি আপনার অন্যান্য কাজ করুন । পয়েন্ট আয় হলে ভিজিটর আপনার ব্লগে অটো যেতে থাকবে আপনাকে কিছু করতে হবে না ।

আজ এই পর্যন্তই সবাই ভালো থাকুন সুস্থ থাকুন । সবার জন্য শুভ কামনা রইলো । আমাদের পোস্ট গুলো দ্বারা যদি নূন্যতম ও উপকৃত হয়ে থাকেন তাহলে ফেসবুক,টুইটার,গুগল প্লাস এ আপনার বন্ধুদের সাথে শেয়ার করতে ভুলবেন না । কারো কোনো সমস্যা হলে কমেন্ট এ জানান। আমি সমাধান দেওয়ার চেষ্টা করবো । অনলাইনে আয় বিষয়ক সর্বশেষ আপডেট পেতে আমাদের পেজে লাইকদিন। অথবা ফেসবুকে আমাকে জানাতে পারেন

ইউনিক সকল টিপস পেতে ভিজিট করুন মুক্ত আইটি Bangla blog (332)

Share Button
  

FavoriteLoadingপ্রিয় যুক্ত করুন

এলার্ম বিভাগঃ আউটসোর্সিং

এলার্ম ট্যাগ সমূহঃ > >

Ads by Techalarm tAds

এলার্মেন্ট করুন

You must be Logged in to post comment.

© টেকএলার্মবিডি।সবচেয়ে বড় বাংলা টিউটোরিয়াল এবং ব্লগ | সর্বসত্ত্ব সংরক্ষিত

জেগে উঠো প্রযুক্তি ডাকছে হাতছানি দিয়ে!!!


Facebook Icon