এবার চ্যাট হবে কোন প্রকার সফটয়্যার ছাড়া !!! আপনার সব একাউন্টে একসাথে… চ্যাট/ভিডিও কল Yahoo, Skype, Google Talk, MSN, MySpace, AIM, Facebook এর সকল বন্ধুদের সাথে !!! | টেকএলার্মবিডি।সবচেয়ে বড় বাংলা টিউটোরিয়াল এবং ব্লগ
Profile
তাহমিদ হাসান

মোট এলার্ম : 279 টি

তাহমিদ হাসান
দেখিতে গিয়াছি পর্বতমালা,,, দেখিতে গিয়াছি সিন্ধু,,, দেখা হয় নাই চক্ষু মেলিয়া,,, ঘর হতে শুধু দু’পা ফেলিয়া,,, একটি ধানের শীষের উপর একটি শিশির বিন্দু। !!!!!!!!! তাই টেকএলার্মবিডিতে এসেছি জানার জন্য।

আমার এলার্ম পাতা »

» আমার ওয়েবসাইট : http://www.graphicalarm.com

» আমার ফেসবুক : www.facebook.com/tahmid.hasan3

» আমার টুইটার পাতা : www.twitter.com/tahmid1993


স্পন্সরড এলার্ম



এবার চ্যাট হবে কোন প্রকার সফটয়্যার ছাড়া !!! আপনার সব একাউন্টে একসাথে… চ্যাট/ভিডিও কল Yahoo, Skype, Google Talk, MSN, MySpace, AIM, Facebook এর সকল বন্ধুদের সাথে !!!
FavoriteLoadingপ্রিয় যুক্ত করুন
Share Button

ইন্টারনেটে চ্যাটিং করার ক্ষেত্রে আলাদা আলাদা চ্যাট ক্লায়েন্ট ব্যবহার করে চ্যাটিং করাটা বিরক্তিকর… আপনি যদি ইয়াহুতে চ্যাট করতে চান তবে ইয়াহু ম্যাসেঞ্জার আপনার আইডি, পাশওয়ার্ড দিয়ে লগইন করতে হয় আবার স্কাইপি ব্যবহার করতে হলে স্ক্যাইপি’র চ্যাট ক্লায়েন্ট ডাউনলোড করে আলাদা ভাবে চ্যাট করতে হয়। imo.im ওয়েব সাইটি দ্বারা আপনি একসাথে আপনার Yahoo, Skype, Google Talk, MSN, AIM, MySpace, Facebook এ চ্যাটিং করার সুবিধা পাবেন এছাড়া ভয়েস চ্যাট, ভিডিও কল করার সুবিধা পাবেন।

 

সর্বপ্রথম https://imo.im সাইটি’তে প্রবেশ করুন। তারপর আপনি যদি আপনার ইয়াহু একাউন্টে প্রবেশ করতে চান তবে ইউজারনেম এবং পাসওর্য়াড এর বক্স’টি তে আপনার ইয়াহু আইডি, পাসওয়ার্ড দিয়ে নিচের অপশন থেকে ইয়াহুতে টিক দিয়ে Sign on এ ক্লিক করুন। তারপর আপনার ইয়াহু ম্যাসেঞ্জারের অনলাইন ফ্রেন্ডের দেখতে পাবেন এবং তাদের সাথে চ্যাট.. ভিডিও কল করতে পারবেন।

imo-web-im-messenger

আপনি যদি একাধিক একাউন্ট প্রবেশ করাতে চান তবে Sign into more accounts এ ক্লিক করুন তারপর প্রথম বারের মত আইডি পাসওয়ার্ড দিয়ে নিচের অপশন থেকে আপনার আপনার ইচ্ছে মত সাইট সিলেক্ট করে প্রবেশ করুন এবং জমিয়ে দিন আড্ডা সব ফ্রেন্ডদের সাথে।

 

এবার আর ফ্রেন্ড’কে মিস করবেন না :P ;) সব ফ্রেন্ড এক সাথে থাকবে… আর সাইট’টি একদম ফ্রি আপনাকে কোন প্রকার রেজিষ্টেশন করতে হবে না। (857)

Share Button
  

FavoriteLoadingপ্রিয় যুক্ত করুন

এলার্ম বিভাগঃ ইন্টারনেট

এলার্ম ট্যাগ সমূহঃ > > >

Ads by Techalarm tAds

এলার্মেন্ট করুন

You must be Logged in to post comment.

© টেকএলার্মবিডি।সবচেয়ে বড় বাংলা টিউটোরিয়াল এবং ব্লগ | সর্বসত্ত্ব সংরক্ষিত

জেগে উঠো প্রযুক্তি ডাকছে হাতছানি দিয়ে!!!


Facebook Icon