আপনার লেপটপ বা ডেস্কটপের যেকোন ড্রাইভার সমস্যার সমাধান করুন | টেকএলার্মবিডি।সবচেয়ে বড় বাংলা টিউটোরিয়াল এবং ব্লগ
Profile
Mosharraf15

মোট এলার্ম : 3 টি


আমার এলার্ম পাতা »

» আমার ওয়েবসাইট : https://www.fileour.com/

» আমার ফেসবুক :

» আমার টুইটার পাতা :


স্পন্সরড এলার্ম



আপনার লেপটপ বা ডেস্কটপের যেকোন ড্রাইভার সমস্যার সমাধান করুন
FavoriteLoadingপ্রিয় যুক্ত করুন
Share Button

আপনার একটি নতুন কম্পিউটার আছে। কিন্তু তাতে কোন ড্রাইভার নাই। এর জন্য আপনি একটি সহজ সমাধান খুঁজছেন। একটি কম্পিউটারের ড্রাইভার ইনষ্টলের জন্য যতগুলি সফটওয়্যার রয়েছে, DriverPack Solution তার মধ্যে অন্যতম। এটি একই সাথে বিশ্বব্যাপী খুবই জনপ্রিয়। মাত্র কয়েক মিনিটের মধ্যেই এর একটি যোগ্য ভার্সন দিয়ে আপনি আপনার ডেস্কটপ বা ল্যাপটপ কম্পিউটারের সকল প্রকার ড্রাইভারগুলিকে ইনষ্টল করে নিতে পারেন।

Driverpack solution offline

একটি কম্পিউটারের ড্রাইভার আলাদা করে ডাউনলোড এবং ইনষ্টল করাটা যেমনি ঝামেলার তেমনি অনেক সময়ের খরচ হয়। বিশেষ করে windows set up দেওয়ার পর ড্রাইভার নিয়ে অনেক ঝামেলায় পড়তে হয়। এমনকি আপনি যদি নতুন হন, তাহলেতো আরো ভোগান্তি।

এর মধ্যে ওয়াই-ফাই ড্রাইভার না পেলে অনলাইন কানেকশান দেয়া সম্ভব না। এছাড়াও অডিও, ভিডিও, গ্রাফিক্স সহ অন্যান্য দরকারি ড্রাইভার না থাকলে আরো সমস্যা হয়।

আপনার কম্পিউটারের ড্রাইভার অনেক পুরানো হয়ে গেলে এই সফটওয়্যার দিয়ে তাও আপডেট করতে পারেন। নতুন পুরাতন যেকোন ড্রাইভারকে আপডেট রাখতে ড্রাইভার প্যাক সলিউশন অনেক সহজ একটি সফটওয়্যার। ড্রাইভার এর সমস্যার কারণে অনেক সময় আপনার কম্পিউটার স্লো হয়ে পড়ে। তখন আপনি এই সফটওয়্যারটি দিয়ে পুরনো ড্রাইভার গুলোকে আপডেট করে নিলেও এই সকল সমস্যা থেকে মুক্তি সম্ভব হয়।

ডাউনলোড লিঙ্ক

এই সফটওয়্যারটি পুরো ফাইলটি ডাউনলোড করতে আপনাকে third-party টরেন্ট সফটওয়্যার এর সাহায্য নিতে হবে। uTorrent সফটওয়্যার ব্যবহার করতে পারেন. আপনার পিসিতে এটি ইন্সটল করে এর সাহায্যে সম্পুর্ন 19 জিবি ফাইল সংগ্রহ করে নিন।

Download DriverPack Solution Offline ISO

(99)

Share Button
  

FavoriteLoadingপ্রিয় যুক্ত করুন

এলার্ম বিভাগঃ টিপস এবং ট্রিকস

এলার্ম ট্যাগ সমূহঃ > > > >

Ads by Techalarm tAds

এলার্মেন্ট করুন

You must be Logged in to post comment.

© টেকএলার্মবিডি।সবচেয়ে বড় বাংলা টিউটোরিয়াল এবং ব্লগ | সর্বসত্ত্ব সংরক্ষিত

জেগে উঠো প্রযুক্তি ডাকছে হাতছানি দিয়ে!!!


Facebook Icon