ফেইসবুক ফান পেইজ থেকে টাকা আয় করার দারুন ও কার্যকরী উপায়। | টেকএলার্মবিডি।সবচেয়ে বড় বাংলা টিউটোরিয়াল এবং ব্লগ
Profile
তাহমিদ হাসান

মোট এলার্ম : 279 টি

তাহমিদ হাসান
দেখিতে গিয়াছি পর্বতমালা,,, দেখিতে গিয়াছি সিন্ধু,,, দেখা হয় নাই চক্ষু মেলিয়া,,, ঘর হতে শুধু দু’পা ফেলিয়া,,, একটি ধানের শীষের উপর একটি শিশির বিন্দু। !!!!!!!!! তাই টেকএলার্মবিডিতে এসেছি জানার জন্য।

আমার এলার্ম পাতা »

» আমার ওয়েবসাইট : http://www.graphicalarm.com

» আমার ফেসবুক : www.facebook.com/tahmid.hasan3

» আমার টুইটার পাতা : www.twitter.com/tahmid1993


স্পন্সরড এলার্ম



ফেইসবুক ফান পেইজ থেকে টাকা আয় করার দারুন ও কার্যকরী উপায়।
FavoriteLoadingপ্রিয় যুক্ত করুন
Share Button

ফেইসবুক থেকে কিভাবে টাকা আয় করবেন ?

ফেইসবুক এখন সবছেয়ে বড় একটি জনপ্রিয় সামাজিক মাধ্যম।ফেইসবুক শুধু মানুষ সবাইর সাথে যুক্তই থাকে না মানুষের ইনকামও জড়িত অনেকের।আর ফেইসবুকের এই যুগে শুধু নিজের আইডি মানুষ ফান ফেইজ খুলেও বসে আছে।অনেকের ফান ফেইজে হাজার হাজার লাইক আছে।আর আপনি এখন আপনার এই ফান ফেইজ দিয়ে টাকা ইনকামের মাধ্যম হিসাবে ব্যাবহার করতে পারেন।আসুন দেখি কয়েকটি ইউনিক পদ্বতিতে ফান ফেইজ থেকে টাকা ইনকাম করা।হয়তো আমার জানা এই পদ্বতি অনেকের নাও ভালো লাগতে পারে।বা অনেকের লাগতেও পারে।


১|লোকাল দোকান গুলো ও নিউজ গুলু:ধরুন আপনার ফেইজটি লোকাল বা আন্চলিক একটা ফেইজ তাহলে আপনি আপনার পরিচিত লোকাল ব্র‍্যান্ডের পন্য গুলুর প্রচারনা চালিয়ে টাকা ইনকাম করতে পারেন।তার আগে তাকে অনলাইনে প্রচারনার লাভ বুঝাতে হবে।তাছাড়া আপনি নিউজ পেপার গুলুর প্রচারনাও চালাতে পারেন।

২|শপিং এবং ট্রাভল ওয়েব সাইট গুলুর প্রচারনা: আমরা জানি অনেক গুলু অনলাইন শপিং কম্পানি তারা তাদের পন্য বিক্রি করে দিলে তার থেকে একটা লাভের অংশ দেয়।আপনি তাদের পন্য গুলুর লিংক প্রচারকরে সেখান থেকে একটা লাভের অংশ পেতে পারেন।তাছাড়া ট্রাভেল এজেন্সির সাইটগুলুর প্রচারনা চালিয়ে তাদের থেকে টাকা ইনকাম করতে পারেন।তাছাড়া আপনি অনলাইনে অনেক পন্য বিক্রি করেও টাকা ইনকাম করতে পারেন।

৩|একটা ওয়েবসাইট খুলে টাকা ইনকাম:ধরুন আপনার ফেইজে অনকে গুলো লাইক আছে এখন আপনি একটা ওয়েব সাইট খুলতে পারেন নির্দিস্ট কোনো বিষয়ের উপর।অথবা আপনি ফ্রি সাবডোমেন দিয়েও একটা ফ্রি সাইট খুলে তাতে আপনি বিভিন্ন ধরনের এড কম্পানির যেমন গুগুল এডসেন্স,মিডিয়া.নেট সহ বিশ্বাস যোগ্য এড কম্পানির এড ব্যাবহার করে টাকা ইনকাম করতে পারেন।আপনার ফান পেইজ থেকে সেখানে ভিজিটর নিয়ে।

৪|তাছাড়া আপনি বিভিন্ন বিশ্বাস যোগ্য লিংক শেয়ারিং সাইট গুলুর লিংক শেয়ার করে টাকা ইনকাম করতে পারেন।
আজকে এই পর্যন্ত । (972)

Share Button
  

FavoriteLoadingপ্রিয় যুক্ত করুন

এলার্ম বিভাগঃ ফেইসবুক

এলার্ম ট্যাগ সমূহঃ > >

Ads by Techalarm tAds

এই এলার্মটিতে ১টি এলার্মেন্টস করা হয়েছে

এলার্মেন্ট করুন

You must be Logged in to post comment.

© টেকএলার্মবিডি।সবচেয়ে বড় বাংলা টিউটোরিয়াল এবং ব্লগ | সর্বসত্ত্ব সংরক্ষিত

জেগে উঠো প্রযুক্তি ডাকছে হাতছানি দিয়ে!!!


Facebook Icon