আয় করুন আপনার মেধা খাটিয়ে । একটি ভিন্ন ধারার ফ্রীল্যান্সিং | টেকএলার্মবিডি।সবচেয়ে বড় বাংলা টিউটোরিয়াল এবং ব্লগ
Profile
তাহমিদ হাসান

মোট এলার্ম : 279 টি

তাহমিদ হাসান
দেখিতে গিয়াছি পর্বতমালা,,, দেখিতে গিয়াছি সিন্ধু,,, দেখা হয় নাই চক্ষু মেলিয়া,,, ঘর হতে শুধু দু’পা ফেলিয়া,,, একটি ধানের শীষের উপর একটি শিশির বিন্দু। !!!!!!!!! তাই টেকএলার্মবিডিতে এসেছি জানার জন্য।

আমার এলার্ম পাতা »

» আমার ওয়েবসাইট : http://www.graphicalarm.com

» আমার ফেসবুক : www.facebook.com/tahmid.hasan3

» আমার টুইটার পাতা : www.twitter.com/tahmid1993


স্পন্সরড এলার্ম



আয় করুন আপনার মেধা খাটিয়ে । একটি ভিন্ন ধারার ফ্রীল্যান্সিং
FavoriteLoadingপ্রিয় যুক্ত করুন
Share Button

আসসালামুয়ালাইকুম,

শুরুতেই শুভেচ্ছা রইল সবার জন্যে।আশা করি আল্লাহর  অশেষ কৃপায় সবাই ভালো আছেন।আজকে আপনাদের পরিচয় করিয়ে দেব এক ভিন্ন ধরনের ফ্রিলেন্সীং সাইটের সাথে । আশা করি ভালো লাগবে। ভুল ত্রুটি  ক্ষমা  সুন্দর দৃষ্টিতে দেখবেন। যিনারা পুরনো ফ্রিলেন্সার তিনারা হইত এই  সাইট সম্পর্কে ভাল জানেন । তবুও নতুনদের কিছুটা ধারণা দেয় । এই ব্যতিক্রমধর্মী সাইট এর নাম হচ্ছে  FIVERR .

সাধারনত , আমরা  Odesk,Freelancer, Elance, Scriptlancer, Joomlancers, Deshiworkers,V Workers ইত্যাদি সাইট এ কাজ করে থাকি , যেখানে বায়ার কাজ পোষ্ট করে তার সামর্থ অনুযায়ী আর আমরা আমাদের স্কিল নিয়ে বিড করে কাজ জিতে কাজ করি । এই সব ধরনের সাইট এ কাজ করতে হলে কাজ সম্পর্কে আমাদের পরিপূর্ণ  ধারণা থাকা দরকার । তা না হলে মার্কেটে টিকে থাকা কষ্ট । এই ধরনের সাইট হতে ইনকাম করতে হলে আমাদের প্রচুর দক্ষ হবার দরকার আছে। আমরা কতটুকুই বা জানি ? আমরা যা জানি , তা দিয়ে এই সব সাইট থেকে ইনকাম করা কষ্ট । তাই বলে কি আমরা ইনকাম করতে পারবনা ? অবশ্যই পারব । আমাদের যে মেধা আছে তাই নিয়েই আয় করব ।

FIVERR হচ্ছে একটি ব্যাতিক্রমধর্মী সাইট । যেখানে আপনি আপনার সামর্থ মত অফার করবেন, আর বায়ার তার প্রয়োজন মত আপনাকে খুঁজে নেবে । অনেক মজার ব্যাপার তাই না ? যেমন-ধরুন আপনি একজন কবি ! আপনি ভাল কবিতা লিখতে পারেন । আপনার কবিতা বিক্রি করে এখান থেকে আয় করতে পারবেন ।

এই সাইটে আপনি যে অফার দিবেন , সেটাকে গিগ বলা হয় । আপনি আপনার স্কিল অনুযায়ী গিগ ছাড়বেন আর বায়ার তার পছন্দমত গিগে অর্ডার দিবে । প্রতি অর্ডারে আপনার ইনকাম হবে $5 । FIVERR আপনাকে $4 দিবে ।

অনেক ভাল লাগার মতই একটি সাইট । VISIT : www.fiverr.com এবং সাইন আপ করে গিগ ছাড়া শুরু করুন । আয় করুন আপনার মেধা ব্যবহার করে ।

ফেসবুকে একটা Fiverr হেল্প লাইন গ্রুপ আছে । সমস্যা হলে যোগাযোগ করতে পারেন  এখানে

আর আমি তো আছিই ! !

ভাল লাগলে কমেন্ট করতে ভুলবেন না ।

আমি আছি : (744)

Share Button
  

FavoriteLoadingপ্রিয় যুক্ত করুন

এলার্ম বিভাগঃ ফ্রিলান্সিং

এলার্ম ট্যাগ সমূহঃ > > >

Ads by Techalarm tAds

এলার্মেন্ট করুন

You must be Logged in to post comment.

© টেকএলার্মবিডি।সবচেয়ে বড় বাংলা টিউটোরিয়াল এবং ব্লগ | সর্বসত্ত্ব সংরক্ষিত

জেগে উঠো প্রযুক্তি ডাকছে হাতছানি দিয়ে!!!


Facebook Icon