এ বার আপনি আয় করুন আপনার বাংলা ব্লগ বা ওয়েব সাইটে অ্যাড দেখিয়ে । ১০০% টাকা আয় করতে পারবেন এবং গুগল অ্যাডসেন্স এর চেয়ে অনেক ভালো । মাএ ১$ ডলার হলে পেমেন্ট !! | টেকএলার্মবিডি।সবচেয়ে বড় বাংলা টিউটোরিয়াল এবং ব্লগ
Profile
তাহমিদ হাসান

মোট এলার্ম : 279 টি

তাহমিদ হাসান
দেখিতে গিয়াছি পর্বতমালা,,, দেখিতে গিয়াছি সিন্ধু,,, দেখা হয় নাই চক্ষু মেলিয়া,,, ঘর হতে শুধু দু’পা ফেলিয়া,,, একটি ধানের শীষের উপর একটি শিশির বিন্দু। !!!!!!!!! তাই টেকএলার্মবিডিতে এসেছি জানার জন্য।

আমার এলার্ম পাতা »

» আমার ওয়েবসাইট : http://www.graphicalarm.com

» আমার ফেসবুক : www.facebook.com/tahmid.hasan3

» আমার টুইটার পাতা : www.twitter.com/tahmid1993


স্পন্সরড এলার্ম



এ বার আপনি আয় করুন আপনার বাংলা ব্লগ বা ওয়েব সাইটে অ্যাড দেখিয়ে । ১০০% টাকা আয় করতে পারবেন এবং গুগল অ্যাডসেন্স এর চেয়ে অনেক ভালো । মাএ ১$ ডলার হলে পেমেন্ট !!
FavoriteLoadingপ্রিয় যুক্ত করুন
Share Button

আসসালামুআলাইকুম। প্রিয় বন্ধুরা কেমন আছেন সবাই? আশা রাখি আল্লাহর মেহেরবাণীতে ভালো আছেন।

আজ আমি আপনাদের সাথে শেয়ার করব কিভাবে বাংলা ব্লগ বা ওয়েব  সাইট দিয়ে আয় করা যাবে এবং ১০০% নিরাপ ।

বলতে পারেন কিভাবে ? অ্যাড দেখিয়ে । আমরা সবাই চাই গুগল অ্যাডসেন্স ব্যবহার করতে । আমরা সবাই ব্লগিং করি শুধু গুগল এর অ্যাড পাবার জন্য । কত হাজার হাজার ব্লগার এর স্বপ্ন গুগল অ্যাডসেন্স । কিন্তু অনেক ই পাই না ই সোনার হরিণ । আমরা যারা বাংলা ব্লগ চালাই তারা তু স্বপ্ননে ও গুগল এর অ্যাড এর কথা ভাবতে পারে না । বাংলা সাইটে তে গুগল অ্যাডসেন্স সাপোট করে না । তাই আমরা অনেক এই বাংলা ব্লগিং করা ছেরে দেই । সবাই ইংরেজি নিয়ে ব্যস্ত থাকি ।

dooler earn

কিন্তু না আর নই এই কষ্ট আর লাঞ্ছনা । আজ থেকে আমরা যারা বাংলা ব্লগ বা ওয়েব সাইট চালাই তারা টাকা আয় করতে পারব । সময় এসেছে বদলে দেবার । সবাই আজ থেকে আবার বাংলা ব্লগিং শুরু করেন । “বাংলা ভাষায় ” বাংলা লেখুন আর আয় করুন টাকা । এত বেশি ক্লিক পরবে তত বেশি আয় এবং বেশি ভিসিটরস বেশি আয় ।

Global Advertising Market:

Global Advertising Market

এত খন তে অ্যাড কোম্পানি এর কথা বলতেছি সেই অ্যাড ওয়েব সাইট এর নাম

” Global Advertising Market “

বাংলা ভাষা সহ প্রায় ১৭০ টি ভাষা এর ব্লগ বা ওয়েব সাইট সাপোট করে ।

Adsense VS Global Advertising Market

Adsense e বাংলাদেশ থেকে ক্লিক পরলে গড়ে CPC থাকে 0.2- 0.5$ পর্যন্ত। আর এখানে থাকে 0.1$ (For BD). পার্থক্য কিন্তু খুব একটা বেশি না। আর এ্যাডসেন্স এ বর্তমানে বিজ্ঞাপনের সিস্টেমে পরিবর্তন আনার কারণে বিজ্ঞাপণে ক্লিক এর হার কমে গেছে। কিন্তু, Global Advertising Market এর এ্যাড গুলো ইমেজ এ্যাড হওয়াতে ক্লিক পড়ার সম্ভাবনাও বেশি। এ্যাডসেন্স এ CTR বেশি হলে ব্যান হওয়ার সম্ভাবনা থাকে। এখানে সেই রকম সমস্যা নেই। তবে নিজের এ্যাড এ ক্লিক করলে ব্যান খাবেন। তাছাড়া এ্যাডসেন্স এ ১০০ ডলার হলে আপনি পেমেন্ট পাবেন। কিন্তু, এখানে আপনি মাত্র ১ ডলার হলেই পেপাল/পেইজা তে পেমেন্ট নিতে পারেন। পেমেন্ট সিস্টেম এ্যাডসেন্সের চেয়েও বেশি ফাস্ট! যেমন সেপ্টেম্বর মাসের ইনকাম আপনি পাবেন অক্টোবর এর ১ম সপ্তাহে। কিন্তু, এ্যাডসেন্স এ সেপ্টেম্বর মাসের ইনকামের ফাইনাল রিপোর্ট সহ প্রসেসিং শুরু হবে অক্টোবর মাসে। আর আপনি চেক পাবেন নভেম্বর মাসের ৩ তারিখে (For DHL) আর নরমালি আনলে নভেম্বরের ২৪ তারিখের পর। আর এখানে যেহেতু চেক এর ঝামেলা নেই, তাই, চেক ক্যাশ নামক ঝামেলাও এখানে নেই। তবে, আপনাকে America, Eurpoe এই সব দেশের ভিজিটর বেশি আনতে হবে সাইটে। তাহলে মুটামুটি একটা ভালো ইনকাম করতে পারবেন।

১০০% টাকা পাব কারন এই সাইট এর বাংলাদেশ প্রতিনিদি আছেন ।

Global Advertising Market

Rashed Hasan Akash  Country Representative at Global Advertising Market ভাইয়া কে বাংলাদেশ প্রতিনিধি হিসেবে অফিসিয়ালি কাজ করার অনুমতি দিয়েছে অফিসিয়ালি ।

” এই মাত্র Gloadmarket এর সাথে কথা হল। তারা আমাকে Country Representative হিসেবে প্রাইমারি ভাবে দায়িত্ব বুঝিয়ে দিয়েছে। আর সেই সাথে পাবলিশারদের করা কিছু প্রশ্নের উত্তর ও দিয়েছে। আলোচনা থেকে এটুকু নিশ্চিত হওয়া গেছে যে, তারা বাংলা সাইটেও এ্যাড দিবে। আর পেইজা এ্যাকাউন্ট এ্যাড করার সুবিধা চলতি মাসের শেষের দিকে দিবে। google adsene

**”Gloadsmarket & Adsense পাবলিশারদের দৃষ্টি আকর্ষণ করছি!”

যারা এ্যাডসেন্স ইউজ করেন তারা এ্যাডসেন্স এর পাশাপাশি Global Advertising Market এর এ্যাডস ও ইউজ করতে পারবেন। কোন সমস্যা নেই।**

 

GloAdMarket এর পাবলিশারদের জন্যে সুখবর! আপ্নারা এখন থেকে ১ ডলার থেকে শুরু করে ১০০০ ডলার পর্যন্ত পেমেন্ট নিতে পারবেন পেপাল এবং পেইজার মাধ্যমে। আর ১০০০ ডলারের উপরে হলে সরাসরি ওয়্যার ট্রান্সফারের মাধ্যমে।

মাএ ১ ডলার হলে ই পেমেন্ট পেয়ে যাবেন পেপাল অ্যাকাউন্ট এর মাধ্যেমে ( ০১/১২/২০১৩ থেকে পেইজা অ্যাকাউন্ট তে পাঠাতে পারবেন ) ।

 

তাই, যারা Global Advertising Market নিয়ে কাজ করতে চান, তারা নিচের লিঙ্কে গিয়ে সাইন আপ করতে পারেন।

সাইন আপ এর জন্য Global Advertising Market নিচে যেতে হবে । নিচে ছবি দেখেন , তার পর ” Apply Now ” click দেন

sin up

প্লিজ সবাই আমার দেওয়া রেফার লিঙ্ক দিয়ে সাইন আপ করবেন ,তে আমি ৫% কমিশন পাব । যদি আমার এই পোস্ট টি আপনার কাজে লাগে দয়া করে রেফার দিয়ে সাইন আপ করবেন ।

বা

http://gloadmarket.com/aff_reg?ref=550&tm=1380819243

আর যে সব পাবলিশার শুধুমাত্র একটি সাইট দিয়ে এ্যাকাউন্ট নিয়ে অন্য সাইটে ইউজ করছেন তাদের উদ্দেশ্যে বলছি। আপ্নারা শুধুমাত্র যে সাইট দিয়ে এ্যাকাউন্ট পেয়েছেন সেই সাইটেই এ্যাড ইউজ করবেন। অন্য সাইটে ইউজ করতে হলে আপনাকে আলাদা ভাবে এ্যাকাউন্ট থেকে My Site এ গিয়ে সাইট এ্যাপ্রুভ করাতে হবে। অন্যথায়, বিনা নোটিশে ব্যান খাবেন। উল্লেখ্য, GloAdMarket এর পাবলিশাররা তাদের Terms & Condition এর বাইরে গেলে কর্তৃপক্ষ তাদের কোন Notice দেয় না। সরাসরি এ্যাকাউন্ট ব্যান করে দিবে। সুতরাং, সাধু সাবধান!!

তু এখনি একটি অ্যাকাউন্ট করে আয় করা শুরু করুন

সাইন আপ এর জন্য Global Advertising Market নিচে যেতে হবে । নিচে ছবি দেখেন , তার পর ” Apply Now ” click দেন

প্লিজ সবাই আমার দেওয়া রেফার লিঙ্ক দিয়ে সাইন আপ করবেন ,তে আমি ৫% কমিশন পাব । যদি আমার এই পোস্ট টি আপনার কাজে লাগে দয়া করে রেফার দিয়ে সাইন আপ করবেন । (1454)

Share Button
  

FavoriteLoadingপ্রিয় যুক্ত করুন

এলার্ম বিভাগঃ ফ্রিলান্সিং

এলার্ম ট্যাগ সমূহঃ > > > >

Ads by Techalarm tAds

এলার্মেন্ট করুন

You must be Logged in to post comment.

© টেকএলার্মবিডি।সবচেয়ে বড় বাংলা টিউটোরিয়াল এবং ব্লগ | সর্বসত্ত্ব সংরক্ষিত

জেগে উঠো প্রযুক্তি ডাকছে হাতছানি দিয়ে!!!


Facebook Icon