বাংলাদেশে হুয়াওয়ের জনপ্রিয় কিছু ফোন | টেকএলার্মবিডি।সবচেয়ে বড় বাংলা টিউটোরিয়াল এবং ব্লগ
Profile
ahadulkawsar

মোট এলার্ম : 2 টি


আমার এলার্ম পাতা »

» আমার ওয়েবসাইট :

» আমার ফেসবুক :

» আমার টুইটার পাতা :


স্পন্সরড এলার্ম



বাংলাদেশে হুয়াওয়ের জনপ্রিয় কিছু ফোন
FavoriteLoadingপ্রিয় যুক্ত করুন
Share Button

আজকাল সবার হাতে স্মার্টফোন থাকলেও সবার মোবাইল কেনার জন্য বাজেট বেশি থাকে না। কিন্তু কম বাজেটের মধ্যে ভালো ফোন কিনতে চান বেশির ভাগ মানুষ। কম বাজেটের মধ্যে ভালো ফোন কিনতে চাইলে আপনি চোখ বন্ধ করে ভরসা করতে পারেন বিশ্বসেরা হুয়াওয়ে ব্র্যান্ডের ওপর। গ্রাহকদের পছন্দের তালিকাতে স্থান করে নেওয়ার কারণে হুয়াওয়ে মোবাইল ফোনের রিভিউ সবার কাছে ভালো।দেশের মানুষের মধ্যে রাতারাতি সাড়া ফেলে দিয়েছে এই ব্র্যান্ড। আসুন জেনে নেই, বাংলাদেশের বাজারের কিছু জনপ্রিয় হুয়াওয়ে ব্র্যান্ডের ফোন।

 

সাশ্রয়ী দাম এ হুয়াওয়ের ফোন

সারা বিশ্বব্যাপী সুনাম ছড়িয়ে পড়া জনপ্রিয় হুয়াওয়ে ব্র্যান্ডে আপনি পাবেন সেরা পারফরমেন্স। ক্রেতাদের নাগালের মধ্যেই রয়েছে হুয়াওয়ে ব্র্যান্ডের ফোন। আপনি খুব সহজেই আপনার কম বাজেটের মধ্যে সাশ্রয়ী মূল্য রেটে উচ্চ মানের কনফিগারেশনের হুয়াওয়ের ফোন পেয়ে যাবেন। নতুন মডেলের স্মার্টফোন প্রতিনিয়ত রিলিজ করছে জনপ্রিয় হুয়াওয়ে ব্র্যান্ড।অত্যাধুনিক সব প্রযুক্তির ফোন আপনার হাতের নাগালের কাছে অপেক্ষাকৃত কম দামে পাবেন। সর্বোচ্চ মানের সেবা দেওয়ার পরেও জনপ্রিয় হুয়াওয়ে ব্র্যান্ড দাম সাধ্য ক্ষমতার মধ্যেই রাখার চেষ্টা করেছেন।

 

হুয়াওয়ের এর জনপ্রিয় কিছু মোবাইলের মডেল

উচ্চগতির প্রসেসর, র‍্যাম, দীর্ঘস্থায়ী ব্যাটারি ব্যাকআপ, দারুণ ক্যামেরা এসবের সমন্বয়েই এক একটি হুয়াওয়ে মোবাইল তৈরি হয়। এছারাও ক্রেতারা পাবেন দীর্ঘস্থায়ী ব্যাটারি, ফ্রন্ট ফ্লাশ ও এআই ক্যামেরাযুক্ত বিভিন্ন ফোন। অত্যাধুনিক সব প্রযুক্তির সমন্বয় থাকলেও এই ফোন সবার বাজেটের মধ্যেই রয়েছে। হুয়াওয়ে ব্র্যান্ডের কিছু ফোন রয়েছে যেগুলো সব সময় গ্রাহকদের পছন্দের তালিকাতে থাকে। এর মধ্যে রয়েছে হুয়াওয়ে ওয়াই ৫, হুয়াওয়ে ওয়াই ৬, হুয়াওয়ে ওয়াই ৭। যারা এই সিরিজের ফোন কিনতে চান তারা কম দামে ভালো ফোন পেয়ে যাবেন। এরপর রয়েছে নোভা সিরিজের ফোনগুলো। যাদের বাজেট ভালো তারা এই মডেলের ফোনগুলো নিতে পারেন। হুয়াওয়ে নোভা ২আই, হুয়াওয়ে নোভা ৩ই ও হুয়াওয়ে নোভা ৩আই ফোন থেকে বেছে নিতে পারেন যে কোন একটি।

 

এছারাও ক্রেতাদের পছন্দের তালিকাতে শীর্ষে থাকা কিছু মডেলের মধ্যে রয়েছে হুয়াওয়ে জিআর৫, হাওয়াই মোবাইল p9, হুয়াওয়ে পি১০ প্লাস, হুয়াওয়ে পি৩০, হুয়াওয়ে মেট ২০ প্রো ও মেট এক্স সহ আরও কিছু ফোন।হুয়াই জিআর থ্রি স্মার্ট ফোনের কথা না বললেই নয়। পুরো মেটাল বডি হওয়ার কারণে অনেকের পছন্দের তালিকাতে রয়েছে। যারা গান শুনতে পছন্দ করেন তাদের জন্য এই ফোনে রয়েছে এমপিথ্রি , ডাবলুএ ভি রিংটোন আর লাউড স্পিকার। আবার ক্যামেরা প্রেমীদের জন্য ও রয়েছে সুখবর। ১৩ মেগাপিক্সেল ক্যামেরাটির সামনের দিকের সেলফি ক্যামেরাটি ৫ মেগাপিক্সেল ।শুধু তাই নয়, প্রাইমারি ক্যামেরা হিসেবে এলইডি ফ্ল্যাশ ও অটোফোকাস সমৃদ্ধ ১৩ এমপি ক্যামেরা ও সেলফি তোলার জন্য আছে ৫ এমপি ক্যামেরা।গ্রাহকদের কাছ থেকে অসাধারন রিভিউ পাওয়ার কারণে জনপ্রিয় হুয়াওয়ে ব্র্যান্ড নিত্যনতুন ফিচারের ফোন রিলিজ করছে বাজারে।যুগান্তকারী সব প্রযুক্তির কারণে ব্যাপক সাড়া পাওয়ার ফলে ক্যাম্পেইনের ব্যবস্থা করে প্রায়ই এই কোম্পানি। নির্দিষ্ট মডেলের হ্যান্ডসেটে ক্রেতারা বিশেষ ছাড় পেয়ে থাকেন।

 

দীর্ঘমেয়াদী ব্যাটারি , দারুণ নকশার জন্য ভালো রিভিউ রয়েছে হুয়াওয়ে ফোনের। অনেকেই দোকান ঘুরে ফোন কিনতে পছন্দ করেন না কারণ তখন বেশি সময় নিয়ে দেখা যায় না।দেশের অনলাইন শপ গুলোতে আপনি চাইলে ঘরে বসেই আপনার পছন্দের মডেলের ফোন অর্ডার করতে পারেন।তবে মোবাইল কেনার আগে অবশ্যই ফোনের ফীচার এবং দাম যাচাই  করে নিবেন, এই জন্য আপনি অনলাইনে Kothay Koto এর মতো কিছু প্রোডাক্ট কোম্পারিসন সাইট এর সাহায্য নিতে পারেন। (533)

Share Button
  

FavoriteLoadingপ্রিয় যুক্ত করুন

এলার্ম বিভাগঃ মোবাইলীয়

Ads by Techalarm tAds

এলার্মেন্ট করুন

You must be Logged in to post comment.

© টেকএলার্মবিডি।সবচেয়ে বড় বাংলা টিউটোরিয়াল এবং ব্লগ | সর্বসত্ত্ব সংরক্ষিত

জেগে উঠো প্রযুক্তি ডাকছে হাতছানি দিয়ে!!!


Facebook Icon